Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় পোল্ট্রি ফিডের সহকারী ম্যানেজারকে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খুলনার সুগুনা পোল্ট্রি ফিডের সহকারী ম্যানেজার এম ডি তানভীর শান্তকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মহানগরীর শিরোমণির বিসিক এলাকার সুগুনা পোল্ট্রি ফিড থেকে শান্তর রক্তমাখা লাশ উদ্ধার করে পুলিশ। মৃত তানভীরের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামে।

ডিপোর শ্রমিকরা জানান, খানজাহান আলী থানাধীন শিরোমণি বিসিকের সাব ডিলার ডিপোর সহকারী ম্যানেজার তানভীরকে গত বৃহস্পতিবার দিনগত রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা গোডাউনের মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পরে অফিস রুমের মধ্যে ক্যাশের তালা ভেঙে এক লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। সকালে ডিপোতে মাল আনলোড করতে একটি ট্রাক এলে শ্রমিকরা তানভীরকে ডেকে সাড়া না পেয়ে ডিপোর ম্যানেজার মামুনুর রহমানকে মোবাইল ফোনে জানান। খবর পেয়ে মামুনুর ঘটনাস্থলে ছুটে আসেন।
ডিপোর ম্যানেজার মামুনুর রহমান জানান, গত ছয়মাস আগে কোম্পানি তাকে নিয়োগ দিয়ে এই ডিপোতে পাঠায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কাজ শেষে বাড়ি রূপসায় চলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানেজারকে কুপিয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ