Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রনির উপর হামলা, ডিম নিক্ষেপ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৮:২৯ পিএম | আপডেট : ৮:৩৯ পিএম, ২৮ ডিসেম্বর, ২০১৮

পটুয়াখালী-৩ সংসদীয় আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনির উপর হামলার করেছে বিক্ষুদ্ধ জনতা। আজ শুক্রবার সন্ধ্যা পৌনে ছয়টায় জেলার গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে এ ঘটনা ঘটে।
গলাচিপা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,মাগরিবের নামাজ আদায়ের জন্য সংসদ সদস্য পদ প্রার্থী গোলাম মাওলা রনি সন্ধ্যায় তার উলানিয়াস্থ বাস ভবন সংলগ্ন বড় মসজিদে যান। সেখানে নামাজ আদায় শেষে বাসায় ফেরার পথে অন্ধকার থেকে তার উপর দুটি ডিম নিক্ষেপ করে বিক্ষুদ্ধ লোকজন।এ সময় তার সাথে থাকা দুইজনের উপর হামলা হয়। প্রত্যক্ষদর্শী শাকিল(২৬),হুমায়ুন(২৫) জানান, তিনি পাঞ্জাবির উপর একটি জ্যাকেট পরিহিত ছিলেন। একটি ডিম তার জ্যাকেটের উপর পরে ভেঙ্গে যায়। পরে রনি সেখান থেকে তার বাসায় চলে যান।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদ জানান,গোলাম মাওরা রনি উপর ডিম নিক্ষেপ করা হয়েছে এই খবর শুনেছেন। পরে তার সাথে কথা হয়েছে। তিনি নিরাপদে তার বাসায় অবস্থান করছেন। কারা ডিম নিক্ষেপ করেছে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন অভিযোগ পাননি বলে বলে জানান তিনি।
এ বিষয়ে গোলাম মাওলা রনির ০১৭১১৫২৬১২৫ নম্বরে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে তাঁকে পাওয়া যায়নি।



 

Show all comments
  • রিপন ২৮ ডিসেম্বর, ২০১৮, ১০:৩৬ পিএম says : 0
    গণতন্ত্রের মানসকইন্যাওয়ালাদের কীর্তি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ