Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে ১৯৯ জনের বিরুদ্ধে মামলা, আটক ৭

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১১:৩৬ এএম

দিনাজপুর-১ (রীরগঞ্জ-কাহারোল) আসনের ধানের শীষের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম কাওসারসহ ১৯৯ জনের বিরুদ্ধে আওয়ামী লীগের সমাবেশে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুরের বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিশ্বনাথ দাস গুপ্ত জানান, ২৫শে ডিসেম্বর রাতে দিনাজপুর-১ আসনের মহাজোট প্রার্থী আওয়ামী লীগের মনোরঞ্জনশীল গোপালের মরিচা বাজারের সমাবেশে হামলা ও ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার বীরগঞ্জ থানায় মামলা হয়েছে। এ মামলায় বিএনপি’র ২০ দলীয় ঐক্যজোট ধানের শীষের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম কাওসারসহ ১৯৯ জনকে আসামী করা হয়েছে।

মামলাটি করেন বীরগঞ্জ মরিচা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান চৌধুরী। মামলায় ৭৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১২০ জনকে আসামী করা হয়।
দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, এই মামলায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ