Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৩

গয়েশ্বরের উপর হামলা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার কেরানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলাকারী তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে মো. সবুজ মিয়া (৩৯), মো. মামুন (৩২) ও মো. শরিফ হোসেন ফালান (৩৬)। গতকাল বৃহস্পতিবার সকালে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি শাহজামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়। আটককৃত সবুজ মিয়া দক্ষিন কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেরাজুর রহমান সুমনের ছোট ভাই, মো. মামুন হচ্ছে শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেনের বডিগার্ড ও শরিফ হোসেন ফালান স্বেচ্ছাসেবক লীগ নেতা।
প্রেসবিজ্ঞপ্তির সূত্রে আরো জানা যায়, বুধবার হৃদয় নামে এক ব্যাক্তি দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এই মামলায় রাতেই বিভিন্ন এলাকা থেকে উপরোক্ত তিন আসামীকে গ্রেফতার করা হয়। আজকে আসামীদের আদালতে প্রেরণ করা হয়। তবে আদালত থেকে ওই তিন আসামীর জামিনে মুক্তি লাভ করেছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খোরশেদ আলম নিশ্চিত করেছেন।
এদিকে মামলার বিষয়ে গয়েশ্বর চন্দ্র রায়কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, হামলার ঘটনায় আমি কোন মামলা করেনি। যে এই মামলার বাদী হয়েছে তাকে আমি চিনি না।
অন্যদিকে গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলার ঘটনায় মামলা করা এবং মামলার আসামীদের গ্রেফতার ও একদিনের মধ্যে জামিনে মুক্তি লাভ করা নিয়ে সাধারণ মানুষের মধ্যে নানা কৌতুহলের জন্ম দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ