Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রশাসন নিরপেক্ষ দায়িত্ব পালন করছে না

বিএনপি প্রার্থী শামা ওবায়েদ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের বিএনপির প্রার্থী, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের সালথা উপজেলা কলেজ মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্ব নির্ধারিত নির্বাচনী জনসভা আ.লীগের বাধার মুখে পন্ড হয়ে গেছে। গতকাল বিকালে সালথা উপজেলা কলেজ মাঠে স্থানীয় বিএনপির আয়োজনে এ সভার আয়োজন করা হয়েছিল।
আ.লীগের বাধা পেয়ে শামা ওবায়েদ বাড়ি ফিরে এসে নগরকান্দা উপজেলার লস্কদিয়ায় এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আমি রিটানিং কর্মকর্তার অনুমতি নিয়েই জনসভা কর্মসুচি দিয়েছিলাম। গত বুধবার সন্ধ্যায় এ কর্মসুচি দেওয়ার পর থেকে পুলিশ আমাদের নেতা-কর্মীদের আটক শুরু করছে। গতকাল বিকেলে গাড়িবহর নিয়ে সভাস্থলে যাওয়ার পথে সালথা উপজেলা চেয়ারম্যান ওহিদুজ্জামানের নেতৃত্বে আ.লীগের নেতারা বাধা দেয় সালথা উপজেলা পরিষদের সামনে।
এছাড়া সভাস্থলে থাকা নেতাকর্মিদের উপর হামলা করে। এসময় বহু নেতাকর্মি হামলায় আহত হয়। এছাড়া পুলিশ সেখান থেকে অনেক নেতাকর্মিকে আটক করেছে। আমি বলবো প্রশাসন নিরেপেক্ষ ভূমিকা পালন করছে না। তারা একপেশে ভূমিকা পালন করছে এই নির্বাচনে। তিনি এসময় রিটানিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের সহযোগিতা আশা করেন। সেই সাথে আগামী ৩০ তারিখে যাতে ভোটাররা সুষ্ঠভাবে ভোট দিতে পারে সে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে আবেদন করেন। সংবাদ সম্মেলনে সালথা ও নগরকান্দা উপজেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ