Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩০ তারিখে প্রতিপক্ষ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে

উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে আ.লীগের মনোনীত প্রার্থী পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিপক্ষ বিএনপি প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে ইনশাআল্লাহ।
গতকাল বৃহম্পতিবার বেলা ১১টায় চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের সুর্যখালী আ. ছালাম মেম্বার বাড়ি, চরমাদ্রাজ ইউনিয়নের সামরাজ নতুন সুইজগেট, অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ সংলগ্ন উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।
জাহানপুর ইউপির চেয়ারম্যান নসু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি জ্যাকব আরো বলেন, আজ সারাদেশে উন্নয়নের প্রতীক নৌকার জোয়ার এসেছে। যেখানে খোঁজ নেয়া হয় সেখানেই নৌকার জয়ধ্বনি শুনা যায়। প্রতিটি উঠৈান বৈঠক জনসভায় পরিনত হয়। আগামী দিন শুক্রবার সকাল ৮টায় পর্যন্ত নির্বাচনী প্রচার প্রচারণা চালানো যাবে। উপজেলা আ.লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদেরকে ভোট কেন্দ্রে দলীয় এজেন্ট, ভোটার উপস্থিতি করণসহ সকল নির্বাচনী কার্যক্রমে সঠিকভাবে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, হাজারীগঞ্জ ইউনিয়ন নির্বাচনী প্রধান সমন্বয়ক জাহেদুল ইসলাম সৌরভ, চরমাদ্রাজের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন সরমান, জাহানপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ