Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে নৌকার পক্ষে জাপা প্রার্থী

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঢাকা-২০,ধামরাই আসনে আ.লীগের নির্বাচনী জনসভায় জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী খান মুহাম্মদ ইস্রাফিল খোকন দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মৌখিকভাবে নিজের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিয়ে নৌকা প্রার্থীকে সমর্থন করেন। সেই সাথে নৌকা মার্কা বিজয় করতে সবার কাছে ভোট চান। গত বুধবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে পৌর শহরের ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।
একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন থেকে আ.লীগের নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ এ জনসভায় যোগ দেন। ফলে জনসভাটি জনসমুদ্রে পরিনত হয়। জনসভায় আগত সবার কন্ঠে ছিল বেনজির ভাইয়ের সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।
এ জনসভায় জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দেলোয়ার হোসেন খান মিলন ও ঢাকা জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক দেওয়ান আনিসুর রহমান শাহজাদার নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে সামিল হয়।
কিছুক্ষন পরই জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী দুই বারের সাবেক এমপি খান মুহাম্মদ ইস্রাফিল খোকন জনসভায় এসে নিজের প্রার্থীতা মৌখিকভাবে প্রত্যাহার করে মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদের নৌকায় ভোট দেয়ার আহবান জানান। এ জনসভায় ঢাকা জেলা আ.লীগের সহসভাপতি এ্যাড. আবুল কাশেম রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা-২০ ধামরাই আসনের আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক, সাবেক এমপি ও গলফোরাম নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ জামাল উদ্দিন, জাতীয় পার্টির ঢাকা জেলা সভাপতি সাবেক এম পি খান মুহাম্মদ ইস্রাফিল খোকন। ঢাকা জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, পৌর সভাপতি ও মেয়র গোলাম কবির মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ