Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যস্ত স্বজনরা...

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে জাতীয় সংসদ নির্বাচনে প্রচারনার প্রায় শেষ সময়ে এসে আ.লীগ ও বিএনপি প্রার্থী এবং তাদের স্বজনরা মিছিল মিটিং পথসভাসহ নানাভাবে ব্যস্ত সময় পার করছেন।

বৃহস্পতিবার আ.লীগ মনোনীত প্রার্থী আলহাজ একাব্বর হোসেন এমপি’র পক্ষে তার স্ত্রী ঝর্না হোসেন উপজেলার জামুর্কী ইউনিয়নে নৌকার পক্ষে একাধিক পথসভায় যোগদেন। পরে পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় পাঠে ইউনিয়নর আ.লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত পথসভায় বক্তৃতা করেন। সেখানে ঝর্না হোসেন তার বক্তৃতায় একাব্বর হোসেনকে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার আহবান জানান।
অপরদিকে বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকী উপজেলার আজগান ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি আজগানা বাজারে এক পথসভায় বক্তৃতাকালে গণতন্ত্রপুনরুদ্ধারে সকলের কাছে ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ