Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিপক্ষের প্রার্থী সহ তাদের কর্মী সমর্থকদের উপর যেন কোন হামলা না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৯ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থীদের কঠোর হুঁসিয়ারী দিয়ে বলেছেন, প্রতিপক্ষের প্রার্থী সহ তাদের কর্মী সমর্থকদের উপর যেন কোন হামলা না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। জনগণ নৌকায় ভোট দিতে প্রস্তুত। নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নষ্ট করতে ষড়যন্ত্র চলছে। সবাইকে সজাগ থাকতে হবে। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাবনায় নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে পাবনা শহরের সরকারী এডওয়ার্ড কলেজ মাঠে ব্যক্তিগত বাসভবন সুধা সদন থেকে সারা দেশের ন্যায় পাবনার নেতা-কর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী পাবনার কয়েকটি উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরেন এবং বিরোধী দলের প্রসঙ্গে বলেন, যারা সন্ত্রাস, জঙ্গিবাদ সৃষ্টি করে দেশবাসী কখনও তাদের পছন্দ করেনি, ভবিষ্যতেও করবে না।
ভিডিও কনফারেন্সে পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী গোলাম ফারুক প্রিন্স এমপি এবং পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল বক্তব্য রাখেন ।
পাবনার ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, ৩০ ডিসেম্বর শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেখানে আওয়ামী লীগ জয়লাভ করে সরকার গঠন করবে বলেও আশা প্রকাশ করেন তিনি। শেষে প্রধানমন্ত্রী পাবনার ৫টি আসনের দলীয় প্রার্থীদের পরিচয় করিয়ে দেন ভোটারদের সাথে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ