Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনা-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী আবু সাইয়িদের গণসংযোগের ফের হামলা, ওসির অস্বীকার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৭:৪১ পিএম

পাবনা-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত গণফোরামের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের গণসংযোগের উপর আবারো হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুইটি গাড়ি ভাংচুর ও প্রার্থীসহ ৮জন আহত হয়েছে বলে দাবী করেছেন ঐক্যফ্রন্ট ধানের শীষের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ। বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে জেলার সাঁথিয়া উপজেলার সেলন্দা বাজারে ধানের শীষের নির্বাচনী গণসংযোগের সময় এই হামলার ঘটনা ঘটে।
ঐক্যফ্রন্ট প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ অভিযোগ করে জানান, সেলন্দা বাজারে পূর্ব নির্ধারিত তাঁর নির্বাচনী গণসংযোগের পথসভা ছিল। সেখানে প্রচার প্রচারণা চালানোর সময় জয় বাংলা শ্লোগান দিয়ে অতর্কিত ভাবে তাদের উপর হামলা ও গুলি বর্ষণ করে দুর্বৃত্তরা। গণসংযোগে থাকা ২টি গাড়ি তারা ভাংচুর করে। এ সময় তিনি সহ তাঁর ৮ জন কর্মী আহত হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিপক্ষ প্রার্থী শামসুল হক টুকুর গানম্যান ফারুক নিজেই আমার উপর গুলি বর্ষণ করে বলে তিনি দাবী করেন। তারা নির্বাচনী প্রচার প্রচারণা শুরুর পর থেকেই একের পর এক অব্যাহত ভাবে হামলা করেই যাচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।
অধ্যাপক আবু সাইয়িদের ব্যক্তিগত সহকারী মেহেদী হাসান জানান, নির্বাচনে প্রচারণার পর থেকে টুকু সমর্থক নেতাকর্মীরা তাদের উপর হামলা অব্যাহত রেখেছে। এই দিয়ে ১৩ বার তারা হামলার শিকার হলেন। ‘আজকের ঘটনায় অতর্কিত ভাবে তারা ঐক্যফ্রন্ট প্রার্থীর প্রচার-প্রচারণায় হামলা চালায়। বিষয়টি স্থানীয় রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনকে তাৎক্ষনিক ভাবে অবহিত করা হয়েছে। এ বাপারে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ইনকেলাবের পাবনা স্টাফ রিপোর্টারকে এ বিষয়ে জানান, অধ্যাপক আবু সাইয়িদ সাহেব মিথ্যা কথা প্রচার করেছেন। আজকে তার কাছে পুলিশ চাইলে তিনি পুলিশ প্রহরার ব্যবস্থা করে দেন। তাঁর প্রচার-প্রচারণা চলার সময় কতিপয় লোকজন হামালার উদ্দেশ্যে এগিয়ে এলে পুলিশ তাদের উপর লাঠি চার্জ করে সরিয়ে দেয়। ওসি দাবি করেন ‘ যদি একজন আহতকে জনাব আবু সাইয়িদ আজ দেখাতে পারেন, তিনি চাকুরী ছেড়ে চলে যাবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ