Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামীতে বিরল হবে দিনাজপুর জেলার অর্থনৈতিক চালিকা শক্তি- খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরলে নৌকা মার্কার নির্বাচনী শেষ জনসভায়

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৭:০৭ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ দেশের উন্নয়নে রাজনীতি করে, ভোগের রাজনীতি করে না। তাই এদেশের মানুষ আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য উদগ্রবি হয়ে আছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে আগামীতে বিরল হবে দিনাজপুর জেলার অর্থনৈতিক চালিকা শক্তি। এখানে একটি জুট মিল স্থাপন হয়েছে। স্থল বন্দর চালু ও কালিয়াগঞ্জ শালবাগানকে জাতীয় উদ্যান ঘোষণার পরিকল্পনা নেয়া হয়েছে। রেললাইনের উন্নয়ন কাজ করায় ভারত থেকে এখন পণ্যবাহী ট্রেন আসে এবং সেখান থেকে সরকারের মোটা অংকের রাজস্ব আদায় হচ্ছে। উপজেলায় পূণর্ভবা নদীতে একটি রাবার ড্যাম নির্মাণের মধ্য দিয়ে কৃষকদের সুষ্ঠু পানি ব্যবস্থাপনা নিশ্চিত করা হয়েছে, আরো একটির নির্মাণ কাজ চলছে।
বৃহস্পতিবার বিকালে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা মার্কার নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রত্যক্ষদর্শীরা। বিশাল এই মাঠটি দুপুর হতে উপজেলার ১২ টি ইউনিয়নসহ পৌরসভা এলাকার নেতা-কর্মী ও সাধারণ জনগণে ভরে উঠতে শুরু করে। বিকাল হতে হতেই বিভিন্ন এলাকার মানুষজনের আগমনে সন্ধ্যা গড়াতেই মাঠটির চারিদিকে কানায় কানায় ভরে উঠে। প্রিয় নেতার বিরল-বোচাগঞ্জকে সামনে এগিয়ে নিয়ে যাবার দিকনির্দেশনামূলক বক্তব্য শুনতে থাকে অধীর আগ্রহে সকলে।
বৃহষ্পতিবার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচন পূর্ববর্তী জনসভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এম আব্দুল লতিফ এর সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ডাঃ মানবেন্দ্র রায় মানব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধূরী মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু, অধ্যাপক রিয়াজুল ইসলাম, সারওয়ারুল ইসলাম বাবলু, মেনু রাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সৈয়দ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, এ্যাড. রবিউল ইসলাম, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ইদ্রিস আলী, যুগ্ম আহ্বায়ক রকিবুল ইসলাম বাবু, সাজ্জাদ হোসেন সাজু, আজিমপুর ইউপি চেয়ারম্যান নাজমুল হায়দার স্বপন, ফরক্কাবাদ ইউপি চেয়ারম্যান তোসাদ্দেক হোসেন, ধামইর ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীন, শহরগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মুরাদ, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আজম, পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুস শুকুর, ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, বিজোড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ধর্মপুর ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার, মঙ্গলপুর ইউপি চেয়ারম্যান সেরাজুল ইসলাম, রাজারামপুর ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র সরকার, উপজেলা মহিলা লীগের সভাপতি কুলসুমা বেগম, সাধারণ সম্পাদক বিলকিস বেগম, কৃষকলীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক জাকারিয়া জিকু, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, যুবমহিলালীগের সভাপতি জাকিয়া সুলতানা বেবী, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি কামরুজ্জামান, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মিঠু কুমার রায় প্রমূখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ