Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলাকারী ৩ জন গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিএনপির প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলাকারী তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ সবুজ মিয়া(৩৯), মোঃ মামুন(৩২) ও মোঃ শরিফ হোসেন ফালান(৩৬)।আজ বৃহস্পতিবার সকাল ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহজামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়। আটককৃত সবুজ মিয়া দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মেরাজুর রহমান সুমনের ছোট ভাই, মোঃ মামুন হচ্ছে শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেনের বডিগার্ড এর্ব শরিফ হোসেন ফালান একজন স্বেচ্ছা সেবকলীগ নেতা।
প্রেসবিজ্ঞপ্তির সুত্রে আরো জানা যায় গত বুধবার হৃদয় নামে এক ব্যাক্তি গত বুধবার দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৪৭।এই মামলায় রাতেই বিভিন্ন এলাকা থেকে উপরোক্ত তিন আসামীকে গ্রেফতার করা হয়। আজ আসামীদের আদালতে প্রেরন করা হয়। তবে আদালত থেকে ওই তিন আসামীর জামিনে মুক্তি লাভ করেছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খোরশেদ আলম নিশ্চিত করেছেন। এদিকে মামলার বিষয়ে গয়েশ্বর চন্দ্র রায়কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, হামলার ঘটনায় আমি কোন মামলা করেনি। যে এই মামলার বাদী হয়েছে তাকে আমি চিনি না। এদিকে গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলার ঘটনায় মামলা করা এবং মামলার আসামীদের গ্রেফতার ও ১দিনের মধ্যে জামিনে মুক্তি লাভ করা নিয়ে সাধারন মানুষের মধ্যে নানা কৌতুহলের জন্ম দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ