Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে নির্বাচনী সহিংসতা দেখে মহিলার মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:১৮ পিএম

চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার হাজীগঞ্জে নির্বাচনী সহিংসতা দেখে ষ্টোক করে লতিফা বেগম(৬০) নামে এক মহিলার মৃত্যু ঘটেছে। বুধবার বিকেল ৫টায় উপজেলার রাজারগাও ইউনিয়নের মুকুন্দসার বাজারের পাশে শেখ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা মুকুন্দসার ১নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আল আমীনের মা।

বৃদ্ধার স্বামী সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, বিকেলে মুকুন্দসার বাজারে দৃবৃর্ত্তরা হামলা করে। বাজারে বিএনপি নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। বাজারের পাশে আমার বাড়িতেও হামলা করে। এ সময়ে ভয়ে আতঙ্কে আমার স্ত্রী লতিফা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলে প্রান হারায়।

চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার ধানের শীষ প্রতীকের প্রাথী লায়ন মমিনুল হক সাংবাদিকদের জানান, বুধবার বিকেলে ইউপি চেয়ারম্যান আবদুল হাদি ও স্থানীয় সন্ত্রাসী ফয়েজ বাবুর নেতৃত্বে একদল দুবৃত্ত মুকুন্দসার বাজারে বিএনপি নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। তাদের হামলায় ৬/৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি কিন্ডারগার্টেন ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, প্রথমে ছাত্রদল একটি মিছিল নিয়ে বাজারে আসে। পরে ছাত্রলীগ লাঠি নিয়ে তাদের ধাওয়া করে। ছাত্রদলের কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনি বলেন, এমন কোন অভিযোগ বা খবর থানায় আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ