Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা আছে গণমানুষের হৃদয়ে : চট্টগ্রাম বন্দর-পতেঙ্গায় এম এ লতিফের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:১৬ পিএম

বন্দরনগরীর চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে প্রার্থী চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি এম এ লতিফ গতকাল বন্দর-সল্টগোলা রেলক্রসিং-ইপিজেড-স্টিল মিল এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় পথসভায় আওয়ামী লীগ ও মহাজোট নেতৃবৃন্দ বলেন, এবারের নির্বাচনে ’৭০-এর মতোই নৌকার সমর্থনে গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণমানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছে নৌকা।
তিনি চট্টগ্রাম বন্দর এলাকা ৩৮, ৩৯, ৪০ নং ওয়ার্ডে সল্টগোলা রেলক্রসিং থেকে শুরু করে মাইলের মাথা, ফ্রি পোর্ট, বন্দরটিলা-সিমেন্ট ক্রসিং প্রদক্ষিণ করে স্টিল মিল এলাকায় গণসংযোগ শেষ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বারের পরিচালক মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি মোঃ নুরুল আলম, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, হোসেন মুরাদ, চট্টগ্রাম-১১ আসনের কাউন্সিলরবৃন্দ ছালেহ আহমদ চৌধুরী, জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলম চৌধুরী, গোলাম মোহাম্মদ চৌধুরী, মাজহারুল ইসলাম চৌধুরী, জিয়াউল হক সুমন, এইচ এম সোহেল ও গোলাম মোহাম্মদ জোবায়ের, জহির আহম্মদ চৌধুরী, আলী বক্স, আব্দুল আজিজ, মোঃ হাসান, হারুনুর রশিদ, আব্দুল বারেক, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, স্বাধীনতা নারী শক্তি সংগঠনের পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম, মাহবুব আরাসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন, মহাজোটের নেতৃবৃন্দ। # শ/আলম, ২৭/১২/১৮ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ