Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারে -মির্জা আজম

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি বলেছেন, ‘বাংলাদেশ এক সময় ভিক্ষুকের দেশ ছিল, তলাবিহীন ঝুড়ি ছিল, এখন ভিক্ষুকমুক্ত। শেখ হাসিনা কথা দিয়েছিলেন বাংলাদেশ ক্ষুধামুক্ত হবে, তিনি কথা রেখেছেন। এ দেশ এখন ভারত-সিঙ্গাপুর মতোই উন্নয়নশীল। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে থাকে, শান্তিতে ঘুমায়। বাংলাদেশ ইউরোপ-আমেরিকার মতো করে গড়ে তোলা শেখ হাসিনার জন্য এখন সময়ের ব্যাপার মাত্র।’Ñ বুধবার রাতে জামালপুর-৪ আসনের এমপি প্রার্থী ডা. মুরাদ হাসানের পক্ষে সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা আজম আরো বলেন, ‘আগে হাসপাতালগুলোতে চিকিৎসক পাওয়া যেতো না, তাই চুর-চুরনী ঢুকতো, এখন গ্রামাঞ্চলের হাসপাতালগুলোতেও অভিজ্ঞ চিকিৎসকদের সেবা পাওয়া যায়। তাই উন্নয়নের ধারা ও পুর্ণাঙ্গ ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আওয়ামী লীগকে পুণরায় ক্ষমতায় আনতে হবে।’ স্থানীয় এমপি প্রার্থী সর্ম্পকে তিনি বলেন, ‘ডা. মুরাদ আমার ভাই। সে এমপি নির্বাচিত হলে এ এলাকার উন্নয়নের দায়িত্ব আমার। সরিষাবাড়ী রেলওয়ে স্টেশনটি আধুনিকায়ন, বাইপাস নির্মাণ, স্বাস্থ্য কমপ্লেক্সটি ১০০ শয্যায় উন্নীতকরণ, বঙ্গবন্ধু সেতু হয়ে ঢাকা পর্যন্ত নতুন দুটি আন্তঃনগর ট্রেন চালু, বন্ধ জুটমিলগুলো চালু ও পাটশিল্পের বিকাশ ঘটানো হবে।’
জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা। এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুরাদ হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. বাকি লিল্লাহ্, সহ-সভাপতি এড. আমান উল্লাহ্ আকাশ, এড. মোহাম্মদ আব্দুল্লাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ্ শফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা পরিষদ সদস্য ফতেহ লোহানী, মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ, সহ-সভাপতি মনির উদ্দিন, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন, আওয়ামী নেতা-এনামুল হক খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী বিএরডিবি চেয়ারম্যান কামাল হোসেন পাঠান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ