Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহ-৩ এর ধানের শীষ প্রার্থী স্ত্রীসহ ঢাকায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঝিনাইদহ-৩ আসনের (কোটচাঁদপুর-মহেশপুর) ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা অধ্যাপক মতিয়ার রহমান (৬৫) ও তার স্ত্রী নাজমা রহমানকে (৫৫) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। ঢাকা ও ঝিনাইদহ পুলিশ সূত্রে এসব বিষয় জানা গেছে। পুলিশ বলছে, নাশকতার মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ঝিনাইদহের মহেশপুরসহ বিভিন্ন থানায় পুলিশের ওপর হামলার পরিকল্পনা, আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে বোমা হামলাসহ মতিয়ারের বিরুদ্ধে ২৭টি মামলা রয়েছে। তার স্ত্রীর বিরুদ্ধেও মামলা আছে। তিনি আরও বলেন, তাদেরকে ধরতে অভিযান চালানো হলেও পাওয়া যায়নি। গতকাল ভোরে গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা থেকে তাকে ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে ২টি ল্যাপটপ ও ৭টি মোবাইল ফোন পাওয়া গেছে।
পুলিশ জানায়, এ সব মোবইল ও ল্যাপটপ তিনি নাশকতার কাজে ব্যবহার করতেন। তাদের দু’জনকে ঝিনাইদহে নেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধানের শীষ প্রার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ