Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ৪টি আসনে গনসংযোগে ব্যস্ত প্রার্থীরা

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১০:০১ পিএম | আপডেট : ১২:০৮ এএম, ২৭ ডিসেম্বর, ২০১৮

লক্ষ্মীপুরে ৪টি আসনে গনসংযোগে ব্যস্ত প্রার্থীরা। কাকডাকা ভোর থেকে শুরু হয় গনসংযোগ। চলে গভীর রাত পর্যন্ত। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত রামগতি ও কমলনগর উপজেলার আলেকজান্ডার, জমিদারহাট, বিবিরহাট, করুনানগর, তোরাবগঞ্জ ও করইতলা বাজার পথসভায় অংশ নেন লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে বিকল্পধারার মহাসচিব ও মহাজোটের প্রার্থী মেজর( অবঃ) আবদুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন,নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিম,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ফরিদুন নাহার লাইলী,জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। এসময় মহাজোটের নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় গনসংযোগে অংশ নেন।

পথসভায় মেজর(অবঃ) আবদুল মান্নান বলেন, ১০ বছর যে উন্নয়ন হয়েছে। গত ৩৭ বছরের মধ্যেও এ রকম উন্নয়ন হয়নি। আগামীতে নিবার্চিত হলে মেঘনার ভাঙ্গন প্রতিরোধে কাজ করার অঙ্গিকার করেন তিনি। যেভাবে মানুষের কাছ থেকে সাড়া পাওয়া গেছে। মানুষ মাহাজোটকে গ্রহন করছে। আশা করি বিপুল ভোটের ব্যবধানে বিজয় হবে বলে আশা করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ