Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় বিএনপির ১০ নেতা গ্রেফতার : পুলিশের দাবি, ককটেল উদ্ধার, বিস্ফোরক আইনে মামলা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৯:৪৫ পিএম

ছাগলনাইয়ায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের দশজন নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে শহরের এ এন মধুমতি মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। পুলিশের দাবি, আটককৃতরা সবাই বহিরাগত সন্ত্রাসী। তাদের কাছ থেকে ৩০ টি ককটেল উদ্ধার করা হয়। আটকরা হলেন, যুবদল ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি কপিল উদ্দিন ভুঁইয়া, ছাগলনাইয়া উপজেলা বিএনপির দফতর সম্পাদক কিবরিয়া মজুমদার, সহসাংগঠনিক রুহুল আমিন, পৌর শ্রমিক দলের সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, মহামায়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জেবল হক, ফেনী জেলা ছাত্রদলের সদস্য কামরুল হাসান আসিফ, ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি কামরুল হাসান জাহিদ, ফেনী সদরের ভুঁইয়ার এলাকার বিএনপি নেতা হারুন অর রশিদ।ছাগলনাইয়া থানার ওসি এমএম মুর্শেদ পিপিএম জানান, আটকরা সবাই বহিরাগত সন্ত্রাসী। তারা শহরের এ এন মধুমতি মার্কেটের সামনে জড়ো হয়ে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিল। গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। সন্ত্রাসীদের কাছ থেকে ৩০ টি ককটেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলা করেছে।তবে পুলিশের অভিযোগ মিথ্যা দাবি করে ফেনী-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মুন্সি রফিকুল আলম মজনু বলেছেন, কোন কারন ছাড়াই পুলিশ আমার ছাগলনাইয়ার নির্বাচনী অফিস থেকে স্থানীয় নেতাদের ধরে নিয়ে গেছে। তাদের একজনও বহিরাগত নয়। ককটেল উদ্ধারের অভিযোগ মিথ্যা।মজনু বলেন, ' পুলিশ আমার নির্বাচনী কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছে। বিষয়টি আমি ফেনী জেলা প্রশাসক ও ফেনীর পুলিশ সুপারকে জানিয়েছি এবং লিখিত অভিযোগও দিয়েছে। এখন নির্বাচনী পরিবেশতো দূরের কথা আমার নিজের জীবনের নিরাপত্তাও হুমকির মুখে পড়েছে।



 

Show all comments
  • রিপন ২৬ ডিসেম্বর, ২০১৮, ১০:৪৮ পিএম says : 0
    এমনিতেই বিএনপির অবস্থা কোণঠাঁসা, ঘর থেকে বেরুতে পারে না, ছাগলনাইয়ার মতো প্রত্যন্ত দূরবর্তী ‌ওই এলাকাটি জাতীয় রাজনীতি ও নির্বাচনে তেমন উল্লেখযোগ্য কোন গুরুত্ব বহন করে না। সেখানে এত বড় মাপের হামলার প্রস্তুতি নেবে বিএনপি? কেন? আনীত অভিযোগটি বিশ্বেসযোগ্য লাগছে না। আল্লাই সর্বজ্ঞ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ