Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিক নৌকায় ভোট দিন -অসীম কুমার উকিল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৯:০০ পিএম

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের আওয়ামীলীগ প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এদেশকে স্বাধনিতা এনে দিয়েছে। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে নিয়ে যাচ্ছেন। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিক নৌকায় ভোট দেয়ার জন্য সবাইকে আহবান জানান। তিনি গতকাল বুধবার বিকালে কেন্দুয়া খেলার মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে সাধার সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মতিয়র রহমান খান, যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, সাবেক সংসদ সদস্য মঞ্জুর কাদের কোরাইশী, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা অধ্যাপিকা অপু উকিল, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান মানিক, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক এডভোকেট আব্দুল মতিন,শিল্পপতি নাগিবুল ইসলাম দিপু ও জাহাঙ্গীর আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ