Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে এসিল্যান্ডের উপর হামলার ঘটনায় ধানের শীষের প্রার্থীসহ ২৫০জনকে আসামি করে মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৮:১৪ পিএম

সিলেটের গোলাপগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর উপর হামলার ঘটনায় বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-৬ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ বাদী হয়ে এ মামলাটি (মামলা নং-১২/২৫-১২-১৮ইং) দায়ের করে। মামলা বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী বলেন, ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় আসামি ৫৭ জন, অজ্ঞাত আসামি আরও ২৫০ এর বেশি বলে জানান তিনি। এদিকে এ মামলায় ইতোমধ্যে ৪ জনকে আটক করা হয়েছে এবং বাকি আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে বলেও জানান গোলাপগঞ্জ থানার এ ভারপ্রাপ্ত কর্মকর্তা।
প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হেতিমগঞ্জ বাজারে সড়কের ওপর বিএনপি প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর পথসভা চলছিল। এ পথসভায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করতে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর উপর বিএনপির সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ