Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যারিষ্টার মওদুদের বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের সংবাদ সম্মেলন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৭:৪৩ পিএম

ব্যারিষ্টার মওদুদ আহমদের সংবাদ সম্মেলনে বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের পাল্টা সংবাদ সম্মেলন গতকাল বুধবার বিকালে জেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল। 

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন যে, আমাদের নেতা ওবায়দুল কাদের নোয়াখালী-৫ আসনের জীবন যাত্রার মান উন্নয়ন এব বৈপ্লবিক পরিবর্তনে এ এলাকার অশান্ত কোম্পানীগঞ্জকে শান্ত করেছেন। এ জন্য দলমত নির্বিশেষে আগামী ৩০ তারিখের নির্বাচনে ওবায়দুল কাদেরকে ভোট দিতে মানুষ উন্মুখ হয়ে আছে। আজকে আমাদের প্রতিপক্ষ প্রার্থী যিনি দীর্ঘদিন এ এলাকার ক্ষমতায় ছিলেন, মন্ত্রী ছিলেন কিন্তু কোন উন্নয়ন করেন নাই। তাই আজকে তার নেতাকর্মীরা তার ডাকে সাড়া দেন না। সাড়া না দেওয়ার কারণে বাড়ি বসে বসে অভিযোগ করছেন।
তিনি বলেছেন, আজকে নাকি কোম্পানীগঞ্জে বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আজকে উনার পথসভায় স্থগিত করেছেন কারণ উনার সভায় কোন লোকজন হবে না। এটাকে জায়েজ করার তিনি মিথ্যাচার করছেন। তিনি আমাদের নেতা বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুনাম নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছেন। আমরা উনার এ মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, এলিন গ্রুপের পরিচালক গোলাম শরীফ চৌধুরী পিপুল, বসুরহাট পৌর আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ