Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-১৩ আসনে নৌকার প্রচারণায় জাবেদের স্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৭:০৯ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ২৬ ডিসেম্বর, ২০১৮

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের স্ত্রী রুখমিলা জামান বলেছেন,নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করুন। শেখ হাসিনার নৌকায় ভোট দিলে এলাকার এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জিত হবে। তিনি আরও বলেন,আজকের বাংলাদেশ আর্থিক দিক দিয়ে যেমন শক্তিশালী, তেমনি মানসিকতার দিক থেকেও অনেক বলীয়ান। কোনো অপশক্তি এ দেশের অগ্রযাত্রাকে আর থামিয়ে রাখতে পারবে না। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। বুধবার সন্ধ্যায় আনোয়ারার চাতরী ইউনিয়নে গণসংযোগ ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় রুখমিলা জামান তাঁর স্বামী জাবেদকে নৌকায় ভোট দেওয়ার আবেদন করেন। চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরুর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক নারী সাংসদ চেমন আরা তৈয়ব,জাবেদের ছোট বোন ফারহানা জামান ও ভাবী জাসিয়া সুলতানা। গণসংযোগ ও উঠান বৈঠকে রুখমিলা জামানের সঙ্গে উপজেলা মহিলা লীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ