Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ধানের শীষের প্রার্থীর সাংবাদিক সম্মেলন, একের পর এক নেতাকর্মী আটক করে নিঃসঙ্গ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৯ পিএম

যশোর জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানকে আটকের পর সংবাদ সম্মেলন করেছেন যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত। তিনি বলেছেন, নির্বাচনে তার পাশে থাকতে পারছে না দলের পদধারী নেতারা। গণসংযোগ, মতবিনিময়, সংবাদ সম্মেলনে অংশ নিলে পুলিশ তাদের বিভিন্ন মামলায় গ্রেফতার করছে। আমাকে নিঃসঙ্গ করা হচ্ছে।
গত কয়েক দিনে সদর উপজেলায় দলের পদধারী অন্তত আড়াইশত নেতাকে গ্রেফতার করা হয়েছে। আমি নিজে যতক্ষণ বাইরে আছি ভোটে আছি। আমাকে দুই একদিনের মধ্যে গ্রেফতার করা হলে, আমার মা ও স্ত্রী বাকী লড়াই চালিয়ে যাবেন। নৌকার প্রার্থীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সমস্ত আয়োজন ছেড়ে আপনি একা আসুন ভোটের মাঠে, আমিও একা আসবো। নির্বাচনী এলাকার যেকোন মাঠে দুজন হাজির হবো। দেখুন জনগণ কাকে বেছে নেয়। আমার আত্মবিশ্বাস আছে। জনগণ আমাকেই বেছে নেবে।
প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে অনিন্দ্য ইসলাম অমিতের পাশে তার সহধর্মিনী সোহানা পারভীন ছাড়া কোন নেতাকর্মী উপস্থিত ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ