Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভয়কে জয় করেই বিজয় নিশ্চিত হবে সিলেট-১ ধানের শীষ প্রার্থী মুক্তাদির

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৩০ পিএম

সিলেট-১ (সিলেট সিটি ও সদর উপজেলা) আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সারা দেশে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীদের উপর সরকার দলের হামলা ও পুলিশের গণগ্রেফতার আসন্ন নির্বাচন নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। ভয়কে জয় করেই ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত করতে দেশপ্রেমিক জনতাকে সর্বাত্মকভাবে প্রস্তুত থাকতে হবে।
বুধবার একটি মামলায় হাজিরা শেষে আদালত প্রাঙ্গনে ধানের শীষের পক্ষে গণসংযোগ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময়, নগরীর জিন্দাবাজারস্থ আল মারজান মার্কেটের ব্যবসায়ী কর্তৃক আয়োজিত পথসভা ও নয়াসড়ক পয়েন্টে ও আম্বরখানা পয়েন্টে পৃথক পথ সভায় বক্তব্য রাখতে যেয়ে একথা বলেন তিনি।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ ও সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ, বিএনপি নেতা এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন ও এডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ হিরা প্রমুখ।
মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে মতবিনিময়: ধানের শীষের সমর্থনে খন্দকার আব্দুল মুক্তাদির সিলেটের অন্যতম ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে শিক্ষকদের মধ্য থেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সর্বানী অর্জুন, অধ্যাপক আকবর হোসেন চৌধুরী ও অধ্যাপক মনিরুল ইসলাম সহ কলেজের শিক্ষক ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ