Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে উপজেলা চেয়ারম্যানসহ বিএনপি জামায়াতের ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৮ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা প্রভাষক মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রাব্বুসহ ১৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার আয়মারসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন বাদী হয়ে গত সোমবার মামলাটি দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, রবিবার ধরঞ্জী ইউনিয়নের পারুইল ও কাচনা গ্রামে আওয়ামীলীগ নির্বাচন অফিসে রাত পৌঁনে ২টায় হামলা চালানো হয়। এ সময় আসামীরা অফিসের আসবাবপত্র ভাংচুর ও অগ্নি সংযোগ করে। এতে প্রধান মন্ত্রীর ছবি, নৌকা মার্কার পোস্টারসহ ২ লাখ ১০ হাজার টাকার ক্ষতি সাধন হয়। উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, সাজানো মামলায় তাকে ফাঁসানো হয়েছে। পাঁচবিবি থানার ওসি মোঃ বজলার রহমান বলেন, এ মামলায় সাত্তার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বিশেষ ক্ষমতা আইনে পাঁচবিবি থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ