Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের ভাগ্যের পরিবর্ততন না হওয়ার কারণ সৎ ব্যাক্তিদেরকে নির্বাচিত করতে ব্যর্থ হওয়া -সিরাজদিখানে হাতপাখা প্রার্থী আতিকুর রহমান

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৪:১৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ-১ আসন (সিরাজদিখান-শ্রীনগর) হাতপাখা প্রার্থী কে এম আতিকুর রহমান শেষ মুহূর্তের নির্বাচনি প্রচার, প্রচারণা, লিফলেট বিতরণ ও পথসভা করেছেন। পথসভায় প্রধান অতিথি হিসেবে কে এম আতিকুর রহমান তার বক্তব্যে বলেন, জনগণের ভাগ্যের পরিবর্ততন না হওয়ার পিছনে প্রধান কারন হলো আমরা সৎ, আমানতদার বা ইনসাফগার ব্যক্তিদেরকে নির্বাচিত করতে ব্যর্থ হয়েছি। এই দায়িত্ব ভোটারদের। ভোটাররা যদি শুধু মার্কা দেখে ভোট দেন তাহলে আপনারা ভুল করবেন।
এ সময় তিনি আরো বলেন, স¦াধীনতার ৪৭ বছর পার হয়েছে আপনারা অনেকে অনেক মার্কায় ভোট দিয়েছেন। অনেককে নির্বাচিতও করেছেন। কিন্তু আসলে জনগণের কাঙ্খিত পরিবর্তন হয় নাই। আপনাদেরকে ব্যক্তি দেখতে হবে আপনাদেরকে দল দেখতে হবে। দলের নীতি-আদর্শ দেখতে হবে তাহলেই আমাদের দেশের উন্নতি সম্ভব।
আজ বুধবার দুপুরে উপজেলা ইসলামী আন্দোলন কার্যালয় থেকে হাতপাখার প্রচারণা ও মিছিল কাঠপট্টি রোড থেকে শুরু করে রাজদিয়া খেলার মাঠ পর্যন্ত গিয়ে পুণরায় উপজেলার মোড়ে গিয়ে শেষ হয়। এরপর উপজেলা মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ¦ মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে ও হাফেজ মোহাম্মদ কবির হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের নির্বাচন পরিচালনা কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ¦ হাফেজ মাওলানা আব্দুল ওয়ালী, যুগ্ন আহবায়ক আলহাজ¦ সাদেক হোসেন, আলহাজ¦ হানিফ শেখ, আলহাজ রুহুল আমিন বেপারী। এছাড়া ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলনসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ