Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় নির্বাচনী প্রচারনায় বাধার অভিযোগ করে সংবাদ সম্মেলন করলেন ভোলা -১ ইস.আন্দো. প্রার্থী ইয়াছিন নবীপুরী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৩:০৫ পিএম

ভোলায় ইসলামী অান্দোলন বাংলাদেশের ভোলা - ১ এর সংসদ সদস্য প্রার্থী মাওঃ মুফতি ইয়াছিন নবীপুরী সংবাদ সম্মেলন করে তার নির্বাচনী এলাকায় নির্বাচনী কাজে ও গনসংযোগে বাধা প্রদান করা হয়েছে বলে জানান।
গতকাল সকাল ১০ টায় ভোলা জেলা ইসলামী অান্দোলন শাখা কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি অারো বলেন দুঃখজনক হলেও সত্য বর্তমান ক্ষমতাসীন অাওয়ামী লীগ সরকারের অধীনে অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বানে নির্বাচন কমিশন লেভেল ফিল্ড তৈরী করতে সম্পূর্ন ব্যাথ হয়েছে। ভোলা - ১ অাসনে নিরপেক্ষ ভোট হলে ইসলামী অান্দোলন হাত পাখা মার্কার প্রার্থীর বিজয় নিশ্চিত জেনে সরকার দলীয় লোকজন দক্ষিন দিগলদী,ভেদুরিয়া ফেরীঘাট,রাজাপুর, কাচিয়া,শিবপুর ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে বাধা প্রদান করছে।এমনকি তারা অামাদের পোস্টার লাগাতে দেয় না,লাগানো পোস্টার ছিড়ে ফেলে।অনেক জায়গায় মাইকিং করতে দেয় না।গতকাল শিবপুর ইউনিয়রে অামার কর্মী (অবঃ) বিডিয়ার নায়েক জামাল উদ্দিনকে নৌকা মার্কার কর্মী অাপনের নেতৃত্বে হামলা করে একটি কক্ষে অাটকিয়ে নির্যাতন করে অাহত করে। অামরা এ ধরনের কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রশাসনের নিকট তাকে গ্রেফতার করে শাস্তিমুলক বিচার দাবী করছি। তিনি অারো বলেন বর্তমান গনতান্ত্রিক সরকারের দাবীদার প্রকৃত পক্ষে গনতন্ত্রকে হত্যা করেছে।মেরুদন্ড হীন, অন্ধ এই নির্বাচন কমিশনার নির্বাচনী পরিবেশ ফিরিয়ে অানতে ব্যার্থ হয়েছে। এই ব্যার্থ নির্বাচন কমিশনার দায়ীত্ব পালনে ব্যার্থতার দায়ে পদ থেকে সরে যাওয়া উচিত। অামাদের প্রচারে বাধার নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট মৈখিক অভিযোগ করে কোন প্রতিকার পাইনি। তিনি অাশাবাদ ব্যক্ত করে বলেন ৩০ তারিখে নির্বাচনী সুষ্ঠ পরিবেশের জন্য সকলের সহযোগীতা কামনা করেন।
এ সময় বক্তব্য রাখেন ভোলা - ২ অাসনের প্রার্থী ওবাদুর রহমান বীন মোস্তফা, মাওঃ তাজউদ্দিন ফারুকী সিনিয়র সহ সভাপতি ইসঃ অান্দোঃ ভোলা জেলা শাখা,মাওঃ তরিকুল ইসলাম সাধারন সম্পাদক ভোলা জেলা উত্তর শাখা,মাওঃ অাবুল হাসান ইসঃ অান্দোঃ ভোলা সদর, সভাপতি,মাওঃ অলিউর রহমান মোমতাজি সভাপতি ভোলা পৌরসভা ইসঃ অান্দোঃ, হাফেজ মাওঃ মোঃ রাশেদুল ইসলাম সভাপতি ভোলা জেলা শাখা ইসঃ যুব অান্দোলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ