Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতপাখায় ভোট দিন সিলেটে মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

 

সিলেট নগরীর কালিঘাট, লালদিঘীরপাড়, মহাজনপট্টি এলাকায় গতকাল মঙ্গলবার হাতপাখার সমর্থনে গণসংযোগ করেন সিলেট-১ আসনে ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী। গণসংযোগকালে তিনি বলেন, দেশের মানুষ অরাজতকায় ডুবে আছে। শান্তি-শৃঙ্খলা আর নিরাপত্তাহীনতায় মানুষ জীবন যাপন করছে। দেশে জোট আর ঐক্য’র রাজনীতিতে সাধারণ মানুষ বিব্রত দিশেহারা। তাই দেশে শান্তি ফিরে আনতে আগামী সংসদ নির্বাচনে জোট আর ঐক্য’র বাহিরে দলীয় প্রতীক হাতপাখাকে ভোট দেয়ার আহŸান জানান তিনি।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট-১ আসন নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক ইসহাক আহমদ, অর্থ সমন্বয়কারী আব্দুল ওয়াহিদ, ইসলামী আন্দোলন সিলেট জেলার সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, কোতোয়ালী থানা সভাপতি মো. আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, মহানগর অর্থ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ