Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহাজোট প্রার্থীকে সমর্থন দিয়ে সরে গেলেন সুমন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী ফখরুল ইমামকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান ও আসনটিতে দলের বিদ্রোহী প্রার্থী মাহমুদ হাসান সুমন। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানান সুমন। এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদ হাসান সুমন জানান, আমি মহাজোটের প্রার্থী ফখরুল ইমামের প্রতি পূর্ণ সমর্থন ঘোষণা করছি। আমার সকল সমর্থকদের প্রতি মহাজোট মনোনীত প্রার্থীর লাঙ্গল মার্কার পক্ষে এই মুহুর্ত থেকে কাজ করার আহবান জানাচ্ছি।
এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগপত্র গৃহীত হওয়ার আগে মনোনয়নপত্র দাখিল করায় ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের প্রার্থিতা স্থগিত করে উচ্চ আদালত। পরে এই আদেশের প্রেক্ষিতে নির্বাচন করতে না পারায় মঙ্গলবার মহাজোট প্রার্থীকে সমর্থন দেন সুমন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ