Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে সাইফুদ্দিন আহমদের প্রচারণায় নৌকার হামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে সরকার দলীয় নৌকা প্রতীকের কর্মীরা ইসলামী ফ্রন্ট প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারীর প্রচারণায় হামলা করেছে বলে অভিযোগ করা হয়েছে। ইসলামী ফ্রন্ট প্রার্থী অভিযোগ করেন, বিবিরহাট বাসস্টেশনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় ১০-১৫ জনের একটি সশস্ত্র গ্রæপ হামলা করে। পরে স্থানীয়রা প্রতিরোধ করলে হামলাকারীরা পালিয়ে যায়। এছাড়া নাজিরহাট ঝংকার মোড়ে মোমবাতি প্রতীকের মহিলা কর্মীদের উপর একদল সন্ত্রাসী নৌকা প্রতীকের সেøাগান দিয়ে হামলা ও সিএনজি অটোরিক্সাসহ প্রচারণার মাইক ভাঙচুর করে বলেও অভিযোগ করেন তিনি।

এ ঘটনায় আহত কোহিনুর আক্তারের (৪০) অবস্থা আশঙ্কাজনক। আহত হয় জহুরা বেগম (৩৫) মোমেনা বেগম (৩৭), সুরিয়া বেগম (৩০), পারভিন বেগম (৩২), মোঃ বাবুল মিয়া (২৭) গাড়ী চালক আব্দুল বাতেনকে (৩২) স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। তাৎক্ষণিক এক প্রতিবাদ সমাবেশে সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেন, সরকারী দলের নৌকার কর্মীরা আমাদের প্রচারণার উপর অতর্কিত হামলা করে। তিনি এ ঘটনার জন্য নৌকার প্রার্থী নজিবুল বশরকে দায়ী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ