Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট-৫ আসনে আ‘লীগ প্রার্থীর প্রচার গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯:২৮ পিএম

সিলেট-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী সাবেক এমপি হাফিজ আহমদ মজুমদারের নির্বাচনী প্রচারণা গাড়ীতে পেট্রোল বোমা মেরে জ্বালিয়ে দিয়েছে সন্ত্রাসীরা।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পরপর-ই শাহবাগের মুহিদপুর নামক স্থানে নৌকার প্রচারণার সিএনজি গাড়ী ও মাইক পেট্রোল বোমার আগুনে জ্বালিয়ে দেয় দূর্বৃত্তরা, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এমন অভিযোগ করেছেন।
এদিকে, জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী উক্ত স্থান পরিদর্শনকালে বিক্ষুব্ধ নেতাকর্মীর উদ্দেশে বলেন, 'জামাত-বিএনপি ভোটে জিততে পারবে না দেখে সংঘাতের দিকে দেশকে আবারো ঠেলে দিচ্ছে। সেকারনে পেট্রোল বোমা মেরে নির্বাচন বানচালের অপচেষ্টা লিপ্ত হয়েছে তারা। এরকম সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে এবং জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের দৃষ্টি কামনা করেন তিনি।

এসময় শফিকুর রহমান চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা এম তাজিম উদ্দিন,ফজলুর রহমান, আজির উদ্দিন, তারেক হাসান চৌধুরী, রশিদুল ইসলাম রাশেদ, জাহাঙ্গীর আলম রানা, সরওয়ার আহমদ, তুহিন আহমদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।জকগিঞ্জে মজুমদাররে প্রচারণা গাড়ীতে পেট্রোল বোমা নিক্ষেপ।



 

Show all comments
  • শূণ্য খান ২৫ ডিসেম্বর, ২০১৮, ১০:১৪ পিএম says : 0
    এই ঘটনাটি ঘটানোর পিছনে অত্র একালা নিবাসি আ.লিগের বিদ্রোহিী প্রার্থীর হাত থাকার সমুহ সম্ভাবনা রয়েছে।তাই শফিক (বদমাশ,কিরানি) তদন্ত ছাড়া শুধু ছাগলের ৩নং বাচ্চার মত মে মে করতে থেক না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ