Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দিনাজপুর সদর আসনে বিএনপি থেকে মোফাজ্জল হোসেন দুলালকে পুনরায় চূড়ান্ত মনোনয়ন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯:০০ পিএম

দিনাজপুর -৩ (সদর) আসনে বিএনপি’র প্রার্থী দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের প্রার্থিতা স্থগিত করায় আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) মোফাজ্জল হোসেন দুলালকে পুনরায় মনোনয়ন দেয়া হয়েছে। মির্জা ফকরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত পত্র রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক দিনাজপুরে প্রেরণ করা হয়েছে। যার স্মারক নং জাসনি/বিএনপিসিপিও/৫০ তারিখ ২৫-১২-১৮ ইং।

পত্রে বলা হয়েছে ইতিপূর্বে মোফাজ্জল হোসেন দুলালকে প্রার্থী হিসাবে দলের চূড়ান্ত মনোনয়ন দিয়ে ধানের শীষ প্রতীক বরাদ্দের অনুরোধ করা হয়েছিল। পরবর্তীতে উক্ত সিদ্ধান্ত পরিবর্তন করে সৈয়দ জাহাঙ্গীর আলমকে চূড়ান্ত মনোনয়ন দিয়ে ধানের শীষ প্রতীক বরাদ্দের অনুরোধ করা হয়েছিল। সর্বশেষ হাইকোট বিভাগের রিট পিটিশন ১৫৬২৫/২০১৮ ও সুপ্রিম কোটের অ্যাপিলেট বিভাগ থেকে সৈয়দ জাহাঙ্গীর আলমের প্রার্থিতা স্থগিত করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পক্ষ থেকে মোফাজ্জল হোসেন দুলালকে তার নামের পার্শ্বে বর্ণিত সংসদীয় আসনে (৮ দিনাজপুর -৩) চূড়ান্ত মনোনয়ন প্রদান পূর্বক ধানের শীষ প্রতীক বরাদ্দের জন্য অনুরোধ করা হলো।
এ ব্যাপারে ২৬ ডিসেম্বর সিদ্ধান্ত জানা যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ