Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঐক্যফ্রন্টের নেতা কর্মীরা হতাশ, নেতা কর্মীরা বুঝতে পেরেছে এই ঐক্যফ্রন্টের কর্ণধার নেই- বজলুল হক হারুন এমপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৯ পিএম

ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১ ( রাজাপুর - কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন বলেছেন- ঐক্যফ্রন্টের নেতা কর্মীরা হতাশ, নেতা কর্মীরা বুঝতে পেরেছে এই ঐক্যফ্রন্টের কর্ণধার নেই, তাই তারা উন্নয়নের জন্য,শান্তির জন্য দলেদলে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করছে , কারণ ঐক্যফ্রন্টের বাবা, মা নাই,কে নেতা হবে, যে নেতা ড, কামাল হোসেন তিনি নির্বাচনে প্রার্থী নেই।তাই ঐক্যফ্রন্টের নেতা কর্মীরা হতাশ, নেতা কর্মীরা উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে এবং উন্নত বাংলাদেশ পেতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ৩০ ডিসেম্বর সারা বাংলায় বিপুল ভোটে নৌকাকে বিজয় করবে এবং বাংলাদেশ আওয়ামীলীগ শান্তি ও সমৃদ্ধি দেশ গড়ার সুযোগ করে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করবেন । পক্ষান্তরে প্রমাণ করবে ঐক্যফ্রন্ট দেশ জাতীর শত্রু,বাংলার জনগণ তাদের ভোট দিবে না,ফলে তাদের জমানত বাজেয়াপ্ত হবে । ২৫ ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৩.০০টায় গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গালুয়া স্কুল মাঠে নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় বাংলাদেশ আওয়ামীলীগ গালুয়া ইউনিয়ন শাখার সভাপতি সৈয়দ মনিরুজ্জামান এর পনু সভাপতিত্বে বক্তব্য রাখেন-রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মিলন মাহমুদ বাচ্চু, উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি অধ্যক্ষ মনিরুজ্জামান, রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড,সন্জিব কুমার বিশ্বাস, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,জেলা আ"লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও গালুয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুল হক কামাল ,উপজেলা আ"লীগ সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নুরুল হোসেন খলিফা,, জেলা আ"লীগের জেলা পরিষদ সদস্য মোঃ ফয়জুল হক আজাদ,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ফকরুল ইসলাম, গালুয়া যুবলীগ যুগ্ম আহবায়ক জি,কে পারভেজ,মাওঃ সাইফুল ইসলাম, মোঃ হাসান ফেরদৌস প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সভায় হাজার হাজার জনতার মধ্যে সভা স্থলে প্রধান অতিথির হাতে ফুল দিয়ে রাজাপুর উপজেলা যুবদলের নেতা তরুণ মন্ডল ওরফে মনি মন্ডল,মোঃ নাসির উদ্দিন, মোঃ জহিরুল হক জহির , ও মনোহরপুর ৭ নং ওয়ার্ডের মোঃ শাহ আলম সোনা, মোঃ জাফর হাং সহ শতাধিক নেতা কর্মী যুবদল ও বিএনপি থেকে যুবলীগ ও আওয়ামীলীগে যোগদান করে।বজলুল হক হারুন আর ও বলেন, ২০০১ সালে বিএনপি জামায়াত ক্ষমতায় এসে লুটপাট, সন্ত্রাসী, পার্সেন্টিস নিয়েছে,মানুষের সাথে খারাপ আচরণ করেছেন, সাধারণ মানুষের সম্পদ লুট করেছেন,ঝালকাঠি-১ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী মোঃ শাহজাহান ওমরের উদ্দেশ্যে বলেন- বিএনপি আমলে যা সন্ত্রাস করেছেন,তার জবাব পাইছেন,এবং ৩০ ডিসেম্বর রাজনীতিক ভাবে পাবেন,আপনারা লালকার্ড পেয়েছেন,রাজাপুর কাঠালিয়ায় সন্ত্রাসের রাজত্ব করেছেন, বেয়াতবি করেছেন,সেই রাজাপুর কাঠালিয়া এ সরকারের আমলে শান্তির জনপদে পরিনত হয়েছে, তাই নৌকার বিকল্প নাই,নৌকার বিজয় নিশ্চিত, আপনার জমানত বাজেয়াপ্ত হবে ইনশাল্লাহ। ৩০ তারিখ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ভোট হবে এবং নৌকার বিজয় হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ