Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী অবরুদ্ধ, রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ কামনা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৫:১৭ পিএম

নিজ বাসভবনে আওয়ামী লীগ ও প্রশাসন কর্তৃক অবরুদ্ধ হওয়ায় তীব্র নিন্দা জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক ও চাঁদপুর-৩ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক। একই সাথে তিনি এ ঘটনায় জেলা রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদপত্রে প্রেরিত এক বার্তায় শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, মঙ্গলবার সকালে নির্বাচনী এলাকায় গণসংযোগে বের হওয়ায় কথা ছিল। যথারীতি চাঁদপুর মডেল থানায় গণসংযোগের কর্মসূচি আগের দিন প্রেরণ করি। কিন্তু হঠাৎ লক্ষ্য করি সকাল ৮টার পর থেকে পুলিশ প্রশাসনের লোকজন আমার বাড়ির প্রধান ফটকে অবস্থান নিয়েছে। তারা কাউকেই বাড়ির ভেতরে প্রবেশ করতে এবং বের হতে দিচ্ছে না।

সেই সাথে আমার বাড়ির প্রধান ফটকসহ চারপাশে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অজ্ঞাত লোকজন ধারালো অস্ত্র নিয়ে অবস্থান করছে। স্থানীয় প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার কয়েকজন প্রতিনিধি আসলে তাদেরকে বাড়িতে ঢুকতে দেয়নি প্রশাসন ও আওয়ামী লীগের লোকজন।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আমার প্রতি প্রশাসন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের এমন আচরণ কাম্য নয়। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে পক্ষপাতমূলক আচরণ থেকে সংশ্লিষ্টদের সর্তক থাকার অনুরোধ জানাচ্ছি। সেই সাথে দ্রুত জেলা রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।



 

Show all comments
  • Zh George ২৫ ডিসেম্বর, ২০১৮, ৫:২৮ পিএম says : 0
    আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই!
    Total Reply(0) Reply
  • Zh George ২৫ ডিসেম্বর, ২০১৮, ৫:২৯ পিএম says : 0
    আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ