Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-২ আসনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন শরীফ আহমেদ

ফুলপুর ( ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৫:১০ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য নৌকার মাঝি শরীফ আহমেদ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে । আজ মঙ্গলবার বিকালে ফুলপুর উপজেলা সদরে ভাষা সৈনিক এম শামছুল হক চত্বরে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক, উপজেলা যুবলীগ সভাপতি শশধর সেন, পৌর আওয়ামী লীগ সভাপতি খলিলুর রহমান, উপজেলা পরিষদের সাবেক অস্থায়ী চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন ইউনিয়নে নৌকার পথসভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য নৌকার মাঝি শরীফ আহমেদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ