Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে-ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৭ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে। অনেক মিডিয়ায় দেখেছি আওয়ামী লীগ গণতন্ত্রে নয়, সমৃদ্ধির উপর জোর দিচ্ছে, এটা ঠিক না। অর্থনীতিবিদ অমৃত্য সেন বলেছেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না।’

মঙ্গলবার দুপুর ১২টায় নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের চৌমুহনী চৌরাস্তায় নৌকা মার্কার প্রার্থী মামুনুর রশীদ কিরনের সমর্থনে এক পথসভায় বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, ৭৯’র পর আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে এসেছে। বন্দুকের নল উঁচিয়ে নয়। গণতন্ত্রের ম্যাজিশিয়ান হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাশেখ হাসিনা ম্যাজিকে সারা দেশে নৌকার জয়জয়কার। কারণ নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিলে জনগণ কিছু পায়, দেশের উন্নয়ন হয়।

এসময় মন্ত্রী বেগমগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ আগামীবার ক্ষমতায় আসলে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে। একই সাথে নোয়াখালী থেকে ফেনী, ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ফোরলেন সড়কের পরিকল্পনা হাতে নেওয়া হবে।

পথসভায় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের প্রার্থী মামুনুর রশীদ কিরন, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্লাহসহ দলের নেতৃবৃন্দ।

 



 

Show all comments
  • Mustafa Ahsan ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৪ পিএম says : 0
    শুধু গুন্ডাতন্ত্র লুচচা তন্ত্রে আর লুটপাট তন্ত্রে বিস্যাষী করে।... হিজরাও মানুষ ..........তুই মানুষ না।
    Total Reply(0) Reply
  • রুবেল ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৬ পিএম says : 0
    আপনাদের ব্যাবহারে তো তা দেখিনা যে আপনারা গণতন্ত্রের বিশ্বাসী ।। আপনারা তো চাইছেন যেভাবেই হোক ক্ষমতায় থাকতে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ