Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ী বিএনপির সভাপতিসহ ৩ নেতা গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:০৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা বিএনপির সভাপতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত ১১ টার দিকে ধানের শীষের প্রচার শেষে বাড়ি ফেরার পথে তাদের গ্রেপ্তার করা হয়।
নির্বাচনে নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার ও জেলা পুলিশের মুখপাত্র আব্দুর রাজ্জাক খান। গ্রেপ্তারকৃতরা হলেন- গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি আবদুস সালাম সাওয়াল, গোদাগাড়ী পৌরসভা বিএনপির সভাপতি মজিবর রহমান ও সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আনোয়ারুল হক চৌধুরী।

সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর, অগ্নিসংযোগ ও পোস্টার ছিঁড়ে ফেলার জন্য বিএনপির নেতাকর্মীদের নির্দেশনা দেয়ার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। এছাড়াও নির্বাচন কেন্দ্র করে নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে। সন্ত্রাস দমন আইন ও নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে চালান দেয়া হয়েছে। নেতাদের গ্রেফতারের খবরে এলাকায় আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ