Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে নৌকার প্রচারে পেট্রোল বোমা হামলার অভিযোগ

চট্টগ্রাম ব্যুরো ও সীতাকুণ্ড সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:০৩ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে নৌকার প্রার্থী দিদারুল আলমের প্রচারে পেট্রোল বোমা হামলার অভিযোগ করা হয়েছে। এতে তিনজন দগ্ধ হয়েছেন বলেও দাবি করা হয়।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় উপজেলার মাদাম বিরিহাটে চট্টগ্রাম-৪ (সীতাকু-) আসনে আওয়ামী লীগের প্রার্থীর প্রচারণায় হামলার এই ঘটনা ঘটে।
আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানান, তাদের মধ্যে তিনজন দগ্ধ। অন্যজন শরীরে আঘাত পেয়েছেন।
দিদার আলম অভিযোগ করেন তিনি যখন সমর্থকদের নিয়ে প্রচার চালাচ্ছিলেন, তখনই তার কর্মীদের ওপর হামলা করে পেট্রোল বোমা ছোড়া হয়। আমার বিপক্ষের প্রার্থীর লোকজন এ হামলা চালিয়েছে। আমার কর্মীদের মধ্যে অন্তত ১০ জন আহত হয়েছে।
কারা এ হামলা চালিয়েছে সে বিষয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তাদের কোনো বক্তব্য তাৎক্ষণিক পাওয়া যায়নি। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় সেখানে পরিস্থিতি স্বাভাবিক। আশপাশের লোকজন এব্যাপারে কিছুই জানেন না বলেও জানান।
স্থানীয় বিএনপির নেতারা এমন অভিযোগ অস্বীকার করে বলেছেন তারা আছেন দৌঁড়ের উপর এমন হামলার সাথে তারা জড়িত নন। বিএনপিকে মামলায় ফাঁসানোর জন্যই এমন অভিযোগ করা হচ্ছে বলেও দাবি করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ