Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঐক্য ফ্রন্ট প্রার্থী এসএম আকরামের উপদেষ্টা দোলোয়ার হোসেন চুন্নু গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ২:৪৭ পিএম

মহাজোটের শরীক দল জাতীয় পাটির সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, অগ্নিসংযোগ ও চুরির অভিযোগে জেলা গণফোরাম সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সোমবার (২৪ ডিসেম্বর) মধ্যরাতে টানবাজার এসএম মালেহ রোডের বাসা থেকে তাকে আটক করে সদর মডেল থানা পুলিশ। পরে একটি মামলায় তাকে আসামি করা হয়।
দেলোয়ার হোসেন চুন্নু নারায়ণগঞ্জ-৫ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরামের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা। রোববার রাতে নগরীর পাইকপাড়ার নয়াপাড়া এলাকায় মহাজোটের ক্যাম্প ভাঙচুরের ঘটনায় তাকে আটক করা হয়েছে।
ধানের শীষের পক্ষে কাজ করার কারণেই মিথ্যা মামলায় চুন্নুকে গ্রেপ্তার করা হয়েছে এমন দাবি করে ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরাম বলেন, আমার উপদেষ্টাকে কোনো অভিযোগ ছাড়াই আটক করে একটি সাজানো মামলার আসামি করা হয়েছে। আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতেই সেলিম ওসমান এমন সব কা- ঘটাচ্ছেন। তারা চায় আমি যেন নির্বাচন থেকে সরে যাই। যে ঘটনায় মামলা হয়েছে, নারায়ণগঞ্জে এমন কোনো ঘটনা ঘটেছে বলে কারও জানা নেই।
দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর থানার ডিউটি অফিসার এএসআই আনোয়ার বলেন, সোমবার দিবাগত রাত সাঢ়ে বারোটায় দায়ের করা একটি মামলায় চুন্নুকে আসামি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ