Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি প্রার্থী মেজর আখতার রক্তাক্ত, ছেলে আটক

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:১৬ পিএম

কিশোরগঞ্জ-২ আসনে (পাকুন্দিয়া-কটিয়াদি) নির্বাচনী প্রচারণার সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে রক্তাক্ত হয়েছেন আলোচিত বিএনপি প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।
সোমবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কটিয়াদী পৌরসভার বীর নোয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মেজর আখতারের ছেলে মোঃ সাব্বির জামান রনিকে আটক করা হয়েছে।
পুলিশের দাবি, পুলিশের ওপর হামলা চালিয়ে আহত করার অভিযোগে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন।
অভিযোগ করে বিএনপির নেতারা বলেন, কটিয়াদী পৌরসভার বীর নোয়াকান্দি এলাকায় ধানের শীষের প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন প্রচারণা চালাতে গেলে পুলিশ বিনা উস্কানিতে নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে। এ সময় পুলিশের লাঠিচার্জে মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন রক্তাক্ত হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
তবে কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীনের দাবি, প্রচারণার সময় পুলিশের উপস্থিতি দেখে বিএনপির নেতাকর্মীরা ধাওয়া দেয়। তাদের হামলায় ৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জড়িত থাকায় ধানের শীষের প্রার্থীর ছেলে মোঃ. সাব্বির জামান রনিকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ