Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-১৩ আসনে নির্বাচনী প্রচারণায় প্রার্থীর স্বজনরা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে নির্বাচনী মাঠে প্রার্থীরা রাত-দিন বিরামহীন প্রচারণা চালাচ্ছেন। দলীয় নেতাকর্মী-সমর্থক ছাড়াও তাদের স্বজনেরা নিজ নিজ প্রার্থীর সঙ্গে মাঠে নেমেছেন। বিশেষ করে মহিলা ভোটারদের মন জয় করতে বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা-গণসংযোগ করছেন।

এ আসনে আ.লীগ প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ভাই আনিসুজ্জামান চৌধুরী রণি, আসিফুজ্জামান চৌধুরী জেমি, চাচাত ভাই হাসানুজ্জামান চৌধুরী জোসেফ, ওয়ারিসুজ্জামান চৌধুরী আরজু, ফুফাত ভাই মোছলেহ উদ্দিন মনসুর ও খোরশেদ আলম ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাচ্ছেন তাঁরা।
অন্যদিকে ইসলামী ফ্রন্টের প্রার্থী মাওলানা এম এ মতিনের ভাই মাওলানা নুরুল ইসলাম জিহাদী, হাজী আবুল কাশেম, ভাগ্নে নাজিম উদ্দিন ও মো.কাইয়ুম মোমবাতির পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন। ইসলামিক ফ্রন্টের প্রার্থী অধ্যাপক জাহাঙ্গীর আলম চৌধুরীর ভাই নজরুল ইসলাম চৌধুরী, ভগ্নিপতি মাওলানা আমিনুল ইসলাম প্রচারণা চালাচ্ছেন। মাঠে আছেন তাঁর দুই বোনও।
এ ছাড়া ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা এরফানুল হক চৌধুরী দলীয় নেতাকর্মীদের নিয়ে জোর প্রচারণা চালাচ্ছেন। তবে নির্বাচনী মাঠে নেই বিএনপির প্রার্থী সরোয়ার জামাল নিজাম, খেলাফত আন্দোলনের মৌলভী রশিদুল হক, বিএনএফের নারায়ণ রক্ষিত ও গণফোরামের উজ্জ্বল ভৌমিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ