Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ-জাপার পাল্টাপাল্টি অভিযোগ ফুরফুরে মেজাজে বিএনপি

লালমনিরহাট-১

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লালমনিরহাটে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী ও নির্বাচনী প্রচার-প্রচারণা নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আখতার পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। গতকাল সোমবার (২৪ ডিসেম্বর) তারা তাদের নির্বাচনী গণসংযোগ কালে সাংবাদিকের কাছে পাল্টাপাল্টি বিভিন্ন অভিযোগ করেন।
জেলার পাটগ্রাম উপজেলার পুরাতন বাসস্টান্ড এলাকায় গণসংযোগকালে লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি বলেন, আমি মহাজোটের প্রার্থী। তারপরও এ আসনে জাতীয় পার্টি প্রার্থী দিয়েছেন। আমি আমার দল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের সাথে কথা বলেছি। তারা আমাকে বলেছেন, জাতীয় পার্টির প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করে নিবেন কিন্তু এখন পর্যন্ত তারা তা করেনি। জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে বেঈমানি করেছে। এ সময় তিনি দাবি করেন, লালমনিরহাটে জাতীয় পার্টির কোনো অস্তিত্ব নেই। আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত।
অপরদিকে শনিবার রাতে জেলার হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় নির্বাচনী গণসংযোগ কালে লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের জাতীয় পার্টির প্রার্থী ও এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা মেজর (অবঃ) খালেদ আখতার বলেন, এ আসনটি উম্মুক্ত রাখা হয়েছে। এই আসনটি জাতীয় পার্টির আসন তাই আমরা আমাদের হারিয়ে যাওয়া আসনটি উদ্ধার করবো। এ সময় তিনি অভিযোগ করেন, জাতীয় পার্টির বিজয় নিশ্চিত জেনে আওয়ামীলীগ নেতা-কর্মীরা আমার প্রচারণায় বাধা সৃষ্টি করছে। আমার প্রচার মাইক ভেঙ্গে দেয়া হচ্ছে। আমি এ বিষয়ে প্রতিকার চেয়ে প্রশাসনের কাছে লিখিত অভিযোগও করেছি।
এদিকে লালমনিরহাট -১ আসনে নৌকার আর লাঙ্গলের ভোট ভাগাভাগির কারনে জাতীয় ঐক্যফ্রোন্ট প্রার্থী (বিএনপি) ব্যারিস্টার রাজিব আহম্মেদ ধানের শীষ বেশ ফুরফুরে মেজাজে প্রচারনা চালিয়ে যাচ্ছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ