Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাসিক সাবেক মেয়রের বাড়ি পুলিশের ঘেরাও

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের বাড়ি গতকাল ভোর থেকে ঘিরে অবস্থান নেয় সাদা পোষাকে পুলিশ। খবর পেয়ে রাজশাহী-২ (সদর) আসনে বিএনপির প্রার্থী ও খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু তার বাড়ি গেলে পুলিশ সেখান থেকে সরে যায়। গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের মতবিমিয় সভায় এ অভিযোগ করেন মিনু। গতকাল সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজশাহীতে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সঙ্গে রিটার্নিং কর্মকর্তা এ মতবিনিময় সভার আয়োজন করে। এতে রাজশাহীর অধিকাংশ প্রার্থীরা অংশ নেন।
মতবিনিময় সভায় মিনু বলেন, সাদা পোশাকের পুলিশ সোমবার ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত মোসাদ্দেক হোসেন বুলবুলের বাড়ি ঘিরে রাখে। সাদা পোশাকে থাকলেও তাদের কাছে অস্ত্র ছিল। খবর পেয়ে বেলা ১১টার দিকে তিনি বুলবুলের বাড়িতে গেলে তারা চলে যায়।
রিটানিং কর্মকর্তাকে মিনু আরো বলেন, বুলবুলকে আপনার কাছে রেখে যাচ্ছি। নির্বাচন পর্যন্ত তিনি আপনার কাছে থাকবে। মিনুর এ কথার জবাবে রিটার্নিং অফিসার এসএম আব্দুল কাদের বলেন, বুলবুলের বিরুদ্ধে কোন মামলা থাকলে আমার কিছু করার নেই। তবে মামলা না থাকলে তাকে কেউ গ্রেফতার করবে না, তা আমি নিশ্চয়তা দিচ্ছি।
বোয়ালিয়া থানার ওসি বলেন, সাবেক মেয়র বুলবুলের বাড়ি সাদা পোশাকে পুলিশ ঘিরে রেখেছিল এমন তথ্য তার কাছে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ