Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযুদ্ধের অস্তিত্ব ও স্বাধীনতা রক্ষায় নৌকায় ভোট দিন

সাংবাদিক শফিকুর রহমান

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আ.লীগ প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি সাংবাদিক শফিকুর রহমান বলেছেন, বিশ্বের ইতিহাসে দেশের স্বাধীনতা আন্দোলনে অংশ নেয়া বীর সেনানীদের মর্যাদা চিরঅম্লান হয়ে আছে। মুক্তিযোদ্ধাদের মৃত্যু নেই। তারা যুগের পর যুগ আমাদের মাঝে সমাদৃত। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার পর পরবর্তী সরকারগুলো মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দূরের কথা, কোন ধরনের সহায়তা করেন নি।
তাই মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও মুক্তিযোদ্ধাদের অর্জিত স্বাধীনতা রক্ষায় ৩০ ডিসেম্বররের নির্বাচনে আ.লীগকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট প্রদান করা প্রতিটি মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের দায়িত্ব। ফরিদগঞ্জে আমরা নৌকার বিজয়ের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার বাস্তবায়ন করবো। একই সাথে মুক্তিযুদ্ধাদের অস্তিত্ব ও অর্জিত স্বাধীনতা রক্ষায় আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কা ভোট দিন।

গতকাল রোববার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্ল্যাহ তপদারের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডারের সরোয়ার হোসেনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন সাংবাদিক মুক্তিযুদ্ধের সংগঠক জাহিদুজ্জামান ফারুক, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আহামদুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার হাফিজ উদ্দিন, সহকারি কমান্ডার (সাংগঠনিক) মহসীন পাঠান, আ.লীগ নেতা আমির আজম রেজা, আ.লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক কমিটির সহ-সম্পাদক খাজে আহাম্মদ, আ.লীগ নেতা কামরুল হাসান সউদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ