Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যে ইউনিয়ন সর্বাধিক ভোট প্রদান করবে তাদের সোনার নৌকা দেবো

শেখ হাসিনার নির্বাচনী জনসভায় শেখ মোহাম্মদ আব্দুল্লাহ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) থেকে কামরুল হাসান | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কেন্দ্রীয় আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি এ্যাডঃ শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন- যে ইউনিয়ন সর্বাধিক ভোট প্রদান করবে তাদেরকে সোনার নৌকা উপহা দেবো। গত শনিবার বিকালে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাধাগঞ্জ ইউনিয়ন আ.লীগ সভাপতি সর্বানন্দ বৈদ্যের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাড. রাশেদা আব্দুল্লাহ, কোটালীপাড়া উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান খান মিলন, আ.লীগ নেতা কমল সেন, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, সহদপ্তর সম্পাদক রুহুল আমিন খান, টুটুল শেখ, সিরাজ সরদার, আ.লীগ নেতা আতিকুজ্জামান বাদল, চেয়ারম্যান অমৃত লাল হালদার, মহিলা নেত্রী রাফেজা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী সরকার, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নারায়ণ চন্দ্র দাস, যুগ্ম আহ্বায়ক এস এম ইস্রাফিল, রাধাগঞ্জ আ.লীগ সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন শেখ, বিশিষ্ট ব্যবসায়ী লাভলু শেখ, ডা. সঞ্জয় বাড়ী জয়, রাধাগঞ্জ যুবলীগ সভাপতি অশোক বৈদ্য, শওকত হোসেন শেখ, মিজানুর রহমানসহ সহযোগী সংগঠনের অসংখ্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। 

মুক্তিযোদ্ধা মঞ্চ করে প্রচারণা
উপজেলার শিল্পকলা একাডেমী মাঠে তারা মঞ্চ স্থাপন করে সভা সমাবেশের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচার প্রচারণা করছেন। গতকাল রোববার সকালে হেমায়েত বাহিনীর মুক্তিযোদ্ধা ও তাদের প্রজন্মরা সাবেক কমান্ডার আলহাজ্জ লুৎফর রহমান শেখের সভাপতিত্বে মঞ্চে এসে যোগদান করে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি এ্যাড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। অন্যান্যদের মধ্যে জেলা আ.লীগের সহসভাপতি রুহুল আমিন, উপজেলা আ.লীগের সহ সভাপতি ও সাবেক ডেপুটি কমান্ডার মুজিবুল হক, সাবেক কমান্ডার সামচুল হক মিয়া, চেয়ারম্যান নাদের আলী মিয়া, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন তালুকদার, মোদাচ্ছের হোসেন ঠাকুর, আবুল কালাম দাড়িয়া, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী সরকার, আ.লীগ নেতা নারায়ন চন্দ্র দাম, শ্রমিক লীগ আহবায়ক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৪ ডিসেম্বর, ২০১৮, ৭:২৫ এএম says : 0
    সোনার নৌকা আহ। সোনার নৌকা দিয়া গুম করিবেন? সোনার নৌকার লুভে। তুমাদের দাপ্পাবাজি জনগণ ভালোভাবে জানেন। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ