Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুর-২ আসনে নৌকার পক্ষে গণজোয়ার

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুর-২ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী এ্যাড. আলহাজ্ব রুহুল আমিন রুহুল বলেছেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তরুণ প্রজন্ম উন্নয়ন ও মুক্তিযুদ্ধের পক্ষে ভোট দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আমরা আশা করছি, জনগণ বিপুলভাবে নৌকার পক্ষে রায় দেবেন। এর ফলে মতলবে ইতিহাস সৃষ্টি হবে।
চাঁদপুর-২ আসনের আ.লীগ মনোনীত প্রার্থী এ্যাড. আলহাজ্ব রুহুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলায বিভিন্ন নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। গত শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আ.লীগ মনোনীত প্রার্থী এ্যাড. আলহাজ রুহুল আমিন রুহুল দূর্গাপুর ইউনিয়নের আনন্দ বাজার, দূর্গাপুর বেড়িবাঁধ চৌরাস্তা ও হাজী ছিদ্দিকুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে পথসভা করেন।
বিএনপির ঢালাও মিথ্যাচারের ব্যাপারে তিনি বলেন, আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিন থেকেই বিএনপির প্রার্থী ও বিএনপি নেতাকর্মীরা মিথ্যাচার করে আসছে। আমরা জানতাম যে নির্বাচনের শেষ দিন পর্যন্ত তারা মিথ্যাচার করবে, তাই হচ্ছে।
এ সময় বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর মহানগর যুবলীগের সভাপতি আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান মো. নান্নু মিয়া, আ.লীগ নেতা হাসান ইমাম, গাজী মুক্তার হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইন্সটিটিউট এর ভিপি ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, মাহবুব হোসেন প্রধান, দেওয়ান মমিনুল হক, সাইফুল ইসলাম খন্দকার, সিরাজুল ইসলাম জমাদার প্রমুখ।



 

Show all comments
  • AL Helal Enu ২৪ ডিসেম্বর, ২০১৮, ৮:০৭ এএম says : 0
    The name of this candidate is not Ruhul Amin Ruhul. It will be Nurul Amin Ruhul.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ