Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-১৩ আসনে নৌকার পক্ষে ছোট ভাইয়ের প্রচারণা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আ.লীগ প্রার্থী জাবেদের ছোটভাই ও জেলা আ.লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রণি বলেছেন, উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির জন্য নৌকা প্রতীকের কোনো বিকল্প নেই। গত ১০ বছরে আনোয়ারায় ব্যাপক উন্নয়ণ হয়েছে। বর্তমানে অনেক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে এই উপজেলাকে উপশহরে রূপান্তর করার সুযোগ দিন। গত শনিবার সন্ধ্যায় উপজেলার পূর্ব সিংহরা এলাকায় নির্বাচনী ওঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সিংহরা নির্বাচন কেন্দ্র কমিটির আহ্বায়ক দেবপ্রসাদ বোসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মনসুর, সদস্য সামশুদ্দিন আহমদ চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, উপজেলা আ.লীগের এডহক কমিটির সদস্য কলিম উদ্দিন, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু, আ.লীগ নেতা মাঈনুদ্দিন মনসুর, নাছির উদ্দিন, আশীষ নাথ প্রমুখ। এছাড়া তিনি পশ্চিম সিংহরা, সিইউএফএল ও চাতরী চৌমুহনী এলাকায়ও নৌকার পক্ষে গণসংযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ