Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কালাপাহাড়িয়ায় প্রধানমন্ত্রীর নেক দৃষ্টি রয়েছে

নির্বাচনী জনসভায় এমপি বাবু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে শনিবার বিকালে রাধানগর বাজারে আ.লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথি নারায়ণগঞ্জ-২ আসনের নৌকা প্রার্থী নজরুল ইসলাম বাবু বলেন, কালাপাহাড়িয়াবাসীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক দৃষ্টি রয়েছে। তার কারন আড়াইহাজার উপজেলার দশটি ইউনিয়নে যে উন্নয়ন হয়েছে তার তিন গুন বেশি উন্নয়ন হয়েছে কালাপাহাড়িয়া ইউনিয়নে।

উক্ত ইউনিয়ন আ.লীগ সভাপতি এম এ আউয়াল তালুকদারের সভাপতিত্বে আ.লীগের সাধারণ সম্পাদক এ কে এম ডালিমের সঞ্চলনায় কালাপাহাড়িয়ার বিভিন্ন উন্নয়ন তুলে ধরে আরও বক্তব্য রাখেন, সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহাল মিয়া, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আ.রশিদ ভুইয়া, যুবলীগের সাধারণ সম্পাদক নুরে আলম লিটন শিকদার, জয়নাল আবেদীন ও আ. সাত্তার প্রমুখ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে ডেঙ্গুরকান্দী একশ’ পরিবারের আশ্রয় কেন্দ্র-১ পূর্বকান্দী ত্রিশ পরিবারের আশ্রয় কেন্দ্র প্রতিষ্ঠা করা হয়েছে। বড় বড় চারটি পাকা রাস্তা করা হয়েছে। প্রায় বিশটি কাঁচা সড়ক ও চয়টি ব্রিজ নির্মাণ করা হয়েছে। এছাড়াও শিক্ষার মানউন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে ১২টি নতুন ভবন নির্মাণসহ রাস্তার মোড়ে মোড়ে ছোলার লাইট লাগিয়ে কালাপাহাড়িয়াকে আলোকিত করা হয়েছে। এসব উন্নয়ন কার জন্য হয়েছে, শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলে এ উন্নয়ন করা সম্ভব হয়েছে। এ উন্নয়ন ধরে রাখতে হলে ৩০ তারিখে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ