Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জামায়াতের জনসমর্থন নেই তাই ভোট চাইতে আসে না

রেলমন্ত্রী মুজিবুল হক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, চৌদ্দগ্রামকে মনের মতো সাজাবো। যে মানুষ আপনাদের জন্য সব সময় কাজ করে আপনাদের চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়ন করেছেন তারা পাশে আপনাদের কল্যাণে আমিও আছি। চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়ন ইতিহাস হয়ে থাকবে যা চৌদ্দগ্রামের সর্বস্তরের মানুষ এখন অকপটে স্বীকার করে। শেখ হাসিনা ক্ষমতায় এলে এদেশ হবে উন্নত বিশে^র মতো একটি উন্নত দেশ। তাই আপনারা নৌকায় ভোট দিয়ে মুজিবুল হককে নির্বাচিত করুন শেখ হাসিনাকে নির্বাচিত করুন দেখবেন আপনাদের চৌদ্দগ্রাম আরো উন্নত হবে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ২২ ডিসেম্বর চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়ন আ.লীগের উদ্যোগে আয়োজিত এক নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলমন্ত্রীর স্ত্রী এডভোকেট হনুফা আক্তার রিক্তা এসব কথা বলেন।
অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেন, আ.লীগ ক্ষমতায় এলে এদেশের উন্নতি হয় আর জামাত ক্ষমতায় এলে চৌদ্দগ্রামের মানুষের সম্পদ লুটপাট হয়।

কনকাপৈত ইউনিয়ন আ.লীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রীর সহধর্মিণী এডভোকেট হনুফা আক্তার রিক্তা, উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ¦ ওমর ফারুক, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, এডভোকেট আব্দুল মান্নান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, আলকারা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহব্বায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, বাংলাদেশ আ.লীগ জাতীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান মাহবুব হোসন মুজমদার, গুনবতী ইউপি চেয়ারম্যান সৈয়দ আহাম্মদ খোকন, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাপর ইকবাল, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান মুরাদ, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ