Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই

পটিয়ায় বিজিবি মহাপরিচালক

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বর্ডার গার্ড অব বাংলাদেশ বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছি। দেশে অংশগ্রহণমূলক নির্বাচনে বিজিবি নির্বাচন কমিশনের সাথে সার্বিক সহযোগীতা করবে। কোন কেন্দ্রে যাতে কোন প্রকার সহিংসতা না হয় সে ব্যাপারে বিজিবির দায়িত্বরত সদস্যরা কাজ করবে। গতকাল রোববার চট্টগ্রাম জেলার পটিয়ায় বিজিবির অস্থায়ী ক্যাম্প পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। সকাল ১০ টায় বিজিবি মহাপরিচালক হেলিকপ্টার যোগে পটিয়া আসেন। পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টার অবতরণ করার পর তিনি অস্থায়ী ক্যাম্পে প্রশাসনের লোকজনের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন বিজিবির দক্ষিণ-পূর্ব (চট্টগ্রাম) রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আদিল চৌধুরী, ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্নেল আরেফিন তালুকদার, ৮ম বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লেফটেনেন্ট কর্নেল মুনির হাসান, চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির হোসেন সাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ